বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা:
কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যালয়ের টিনের চালায় সেন্ডেল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হিমেল হোসেন (১০) নামের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী মারা গেছেন।
মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলা ফিলিপনগর ইউনিয়নের পোয়ালবাড়িয়া নাসির উদ্দিন বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী ওই এলাকার কামাল মন্ডলের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে খেলতে খেলতে টিনের চালায় স্যান্ডেল ছুঁড়ে মেরে তা পেড়ে আনার জন্য হিমেল স্কুলের গ্রিল বেয়ে টিনের চালায় উঠতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে যায়। এ সময় অপর এক সহপাঠীর নজরে আসলে শিক্ষিকদের ডাক দেন। পরে দ্রুত হিমেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মদিনা খাতুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমিসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা ক্লাসে ছিলাম। পরে বাইরে কেউ পড়ে আছে জানতে পেরে সেখানে গিয়ে দেখি সে আমাদের বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী হিমেল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, বিদ্যুতায়িত এক শিক্ষার্থীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
এব্যাপারে দৌলতপুর থানার ওসি মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যালয়ের টিনের চালায় উঠতে গিয়ে বিদদ্যুস্পৃষ্টে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষার্থীর মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।

ক্যাপশন: দৌলতপুর থানার ফাইল ফটো


Facebook Comments Box

Posted ৬:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com